জনপ্রিয় তারকা হয়েও যে কারণে তারা সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন না!

বলিউডের আকাশচুম্বি জনপ্রিয়তা পাওয়া অনেকে তারকাই রয়েছেন যারা সামাজিক যোগাযোগ মাধ্যম েথেকে একেবারেই দূরে থাকেন। বিভিন্ন সময়ে সাক্ষাৎকারে তারা এই তথ্য দিয়েছেন। 

রণবীর কাপুর

সোশ্যাল মিডিয়া থেকে বরাবরই দূরে থাকেন রণবীর কাপুর। সোশ্যাল মিডিয়াকে একপ্রকার সময় নষ্টের মূল কারণ হিসেবে মনে করেন অভিনেতা। অবসর সময়ে নিজের পরিবারের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন তিনি। বর্তমানে কাজের ফাঁকে মেয়ে রাহাকে নিয়ে ব্যস্ত থাকেন রণবীর।

সইফ আলি খান

পাতৌদি রাজকুমার সইফ আলি খান কোনওদিনই সোশ্যাল মিডিয়ার সঙ্গে যুক্ত থাকেননি। কিন্তু সম্প্রতি, মুম্বই সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, তাঁর একটি গোপন সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট রয়েছে। যেটা তিনি মাঝেমধ্যে ব্যবহার করেন।

রানি মুখার্জি 
অবসরে মেয়ে আদিরার সঙ্গে সময় কাটাতে বেশি পছন্দ করেন রানি মুখার্জি। তাই সোশ্যাল মিডিয়ায় একেবারেই এই অভিনেত্রীকে দেখা যায় না বলে জানিয়েছেন এক সাক্ষাৎকারে।  

আমির খান

মিস্টার পারফেকশনিস্ট আমির খান সোশ্যাল মিডিয়াকে অবসর যাপনের বিকল্প বলে একেবারেই মনে করেন না। এক সাক্ষাৎকারে তিনি জানান, কাজের ফাঁকে বই পড়েন তিনি। এমনকী পরিবারের সঙ্গে ছুটির মেজাজেও মাঝেমধ্যেই দেখা 

রেখা
বলিউডের স্বপ্ন সুন্দরী রেখার সৌন্দর্যে আজও মোহিত হন আট থেকে আশি। নিজের অবসরে নিজের মতো করে সময় কাটাতে পছন্দ করেন অভিনেত্রী। তাই সোশ্যাল মিডিয়ায় দেখা যায়না তাঁকে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews