নিউজ আপলোড : ঢাকা , বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০

ঢাকার ধামরাইয়ে স্কুলছাত্রীকে (১৪) ধর্ষণের অভিযোগে জাহিদুল ইসলাম (২৫) নামের এক পোশাককর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ময়মনসিংহের ভালুকা উপজেলা থেকে গতকাল বুধবার দিবাগত রাতে তাঁকে আটক করা হয়।

পুলিশ বলছে, গত ১৯ অক্টোবর ধামরাইয়ের চৌহাট এলাকায় অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে প্রতিবেশী জাহিদুল ইসলাম নামের এক পোশাক শ্রমিক। ওই দিন রাতেই জাহিদুল ইসলামকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধামরাই থানায় একটি মামলা করে ওই শিক্ষার্থী। পরে গতকাল বুধবার দিবাগত রাতে জাহিদুলকে ময়মনসিংহের ভালুকা উপজেলা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

এদিকে, ওই শিক্ষার্থীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

এ ছাড়া আসামি জাহিদুল ধামরাই থানা পুলিশ হেফাজতে রয়েছে। তাকে আজ বৃহস্পতিবার দুপুরে আদালতে পাঠানো হবে বলে জানিয়েছেন ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews