সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে ৩০০ গ্রাম হেরোইন বহন করায় ট্রাকচালক ও তার সহকারীসহ তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে প্রত্যেককে ২০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক মো. আবুল বাশার মিঞা আসামিদের উপস্থিতিতে এ রায় দেন।  

দণ্ডপ্রাপ্তরা হলেন-রাজশাহীর গোদাগাড়ী থানার বাঁশতলীপাড়ার শরিফুল ইসলাম (৩০), চাঁপাইনবাবগঞ্জ জেলা সদরের আলী নগর এলাকার বিল্লাল হোসেন (২৬) ও একই এলাকার হাসান আলী (২০)।  

এ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর জেবুন্নেছা জেবা রহমান এ তথ্য নিশ্চিত করেন।

মামলা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ২০২০ সালের ৬ ডিসেম্বর সকালে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১২ এর একটি টহল দল সলঙ্গার বিসমিল্লাহ হোটেলের সামনে চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে তল্লাশি চালাচ্ছিল। এসময় একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ৩০০ গ্রাম হেরোইনসহ ট্রাকের চালক, সহকারীসহ তিনজনকে আটক করা হয়। এ ঘটনায় র‌্যাবের ডিএডি সেলিম পারভেজ বাদী হয়ে মামলা করেন। মামলার দীর্ঘ শুনানি শেষে অভিযোগ প্রমাণ হওয়ায় বৃহস্পতিবার এ রায় দেন আদালত।  

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৪
এসআই



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews